1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ‘নাগিন’ অভিনেতা

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | শনিবার, ৫ জুন, ২০২১
  • ১৪ বার পঠিত
পার্ল ভি পুরি

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছে ভারতীয় টিভি সিরিজ ‘নাগিন থ্রি’র পরিচিত মুখ পার্ল ভি পুরি।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, শুক্রবার গভীর রাতে ওয়ালিভ থানার পুলিশ বাড়ি থেকে আটক করে অভিনেতাকে।

এ প্রসঙ্গে থানার ডিসিপি সঞ্জয় পাতিল বলেন, “ঘটনাটি পুরনো। কিন্তু ১৭ বছরের ওই কিশোরী তার বাবা-মায়ের সঙ্গে থানায় লিখিত অভিযোগ জানালে ভারতীয় সংবিধানের ৩৭৬ নম্বর ধারা এবং পসকো আইন অনুযায়ী অভিনেতাকে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।”

কিশোরীর অভিযোগ, বলিউডে কাজ পাইয়ে দেওয়ার নাম করেই তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করেন পার্ল।

সিরিয়ালের অভিনেত্রী কারিশমা তান্নার সঙ্গে পার্লের সম্পর্কের গুঞ্জন রয়েছে।

২০১৩ সালে হিন্দি ধারাবাহিক ‘দিল কি নজর সে খুবসুরত’-এর মাধ্যমে টেলিভিশনে অভিষেক হয় পার্লের। এ ছাড়া নাগিন থ্রি, নাগার্জুন এক যোদ্ধা, বেপানহা প্যায়ারসহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!