1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

কাউন্টিতে ২০ বছর আগের রেকর্ড ভাঙলেন ১৬ বছরের ইব্রাহিম

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | শনিবার, ৫ জুন, ২০২১
  • ৫৯ বার পঠিত

বয়স মাত্র ১৬ বছর ২৯৯ দিন। এই বয়সেই রেকর্ড ভাঙা ইনিংস খেলেছেন ড্যানিয়েল ইব্রাহিম।

কাউন্টি চ্যাম্পিয়নশিপ ইতিহাসে সবচেয়ে কমবয়সী হিসেবে ফিফটি হাঁকিয়েছেন সাসেক্সের এই অলরাউন্ডার। তাও আবার প্রথম শ্রেণির ক্রিকেটের অভিষেকেই। ইব্রাহিমের ফিফটির সুবাদে প্রথম ইনিংসে ৩১৩ রান তোলে সাসেক্স। এই ১৬ বছর বয়সী অলরাউন্ডার ১৩৪ বলে তার ৫৫ রানের ইনিংসটি সাজান ৮ চারে।

সেই সঙ্গে আরেকটি ইতিহাসের পাতায়ও স্থান করে নিয়েছেন এই স্কুল বালক। সাসেক্সের ইতিহাসে দ্বিতীয় সর্ব কনিষ্ঠ হিসেবে অভিষেক হলো তার।

কাউন্টিতে সবচেয়ে কম বয়সী হিসেবে ফিফটি করার আগের রেকর্ডটি ছিল বিলাল শাফায়াতের। ২০০১ সালে ১৬ বছর ৩৬০ দিন বয়সে নটিংহ্যাম্পশায়ারের হয়ে ৭২ রান করে এই রেকর্ডটি গড়েছিলেন তিনি। এবার ২০ বছরের ব্যবধানে সেই রেকর্ড নিজের করে নিলেন ইব্রাহিম। এই নিয়ে মোট ৬ জন ১৬ বছর বয়সী ইংলিশ ক্রিকেটার প্রথম শ্রেণির ক্রিকেটে ফিফটি করলেন।

সাসেক্সের জবাবে ব্যাট করছে ইয়র্কশায়ার। ডেভিড মালানের অপরাজিত ১০৩ ও গ্যারি ব্যালেন্সের ৭৪* রানের সুবাদে ২ উইকেটে ২৭২ রান করেছে তারা।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!