1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

প্রেসিডেন্টের পোস্ট সরানোর পর টুইটার বন্ধ নাইজেরিয়ায়

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | শনিবার, ৫ জুন, ২০২১
  • ৩১ বার পঠিত

নাইজেরিয়ান প্রেসিডেন্টের একটি টুইট মুছে ফেলার দুই দিন বাদে দেশটিতে সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাপটির কার্যক্রম বন্ধ করে দিয়েছে সরকার।

নাইজেরিয়ার তথ্য মন্ত্রণালয় জানিয়েছে, দেশের করপোরেট অস্তিত্বের মানহানির সক্ষমতা বিবেচনায় এই অ্যাপের কার্যক্রম বন্ধ করা হয়েছে।

টুইটার এই সিদ্ধান্তকে ‘গভীর উদ্বেগের’ বলে মন্তব্য করেছে।

দুদিন আগে প্রেসিডেন্ট মুহাম্মদ বুহারীর একটি পোস্ট সরিয়ে নেয় টুইটার। ওই পোস্টে নাইজেরিয়ার গৃহযুদ্ধের বিষয়ে ‘সহিংস মন্তব্য’ করা হয়েছিল বলে দাবি টুইটারের।

নাইজেরিয়ান সরকার টুইটার নিষিদ্ধের ঘোষণায় এই ঘটনার কথা অবশ্য উল্লেখ করেনি।

টুইটার জানিয়েছে, তারা দেশটির সরকারের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করছে।

এ বিষয়ে দেশটির তথ্য মন্ত্রণালয়ের বিশেষ সহকারী সেগুন আদেইয়েমি এএফপিকে বলেন, প্রযুক্তিগত দিক নিয়ে তিনি কিছু বলতে পারবেন না। তবে টুইটারের অপারেশন অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হবে।

রয়টার্স জানিয়েছে, শনিবার সকাল থেকে দেশটির ব্যবহারকারীরা টুইটারে ঢুকতে পারেননি।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!