1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

কুষ্টিয়া সুগার মিলে হিসাব মিলছে না ৫২ মে.টন চিনির

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | শনিবার, ৫ জুন, ২০২১
  • ৬৬ বার পঠিত

কুষ্টিয়া সুগার মিলে গত মৌসুমের (২০১৯-২০) উৎপাদিত ও গুদামজাত ১২১ মেট্রিক টন চিনির মধ্যে ৫২ মেট্রিক টন চিনি ঘাটতির অভিযোগে দায়িত্বরত গুদাম রক্ষক ফরিদুল হককে বরখাস্ত করেছে মিল কর্তৃপক্ষ।

গত বৃহস্পতিবার দুপুরে গুদামে রক্ষিত মালামাল নিরীক্ষণ শেষে প্রাপ্ত প্রাথমিক তথ্যে সত্যতা পাওয়ায় গুদাম রক্ষককে বহিষ্কারসহ সমস্ত মালামাল পুনরায় নিরীক্ষা করার নির্দেশ দেয়া হয়েছে বলে দাবি করেন চিনিকলে দায়িত্বরত ব্যবস্থাপনা পরিচালক রাকিবুর রহমান খান।

বিষয়টি চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সদর দপ্তরকে অবহিত করা হয়েছে, তবে আইন শৃঙ্খলাবাহিনীকে জানানো হয়নি বলে তিনি জানান।

তিনি বলেন, গত ২ জুন তিন সদস্যের একটি টিম রুটিন ওয়ার্কের অংশ হিসেবে গুদামের মালামাল নিরীক্ষা করেন এবং সেখানে ৫২ মে. টন চিনি কম পেয়েছেন বলে আমাকে রিপোর্ট প্রদান করলে গুদাম থেকে চিনি ঘাটতির বিষয়টি চোখে পড়ে।

তবে এই বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল ইসলাম বলেন, কুষ্টিয়া চিনি কলের গুদাম থেকে চিনি খোয়ানো বা চুরি বিষয়ে পুলিশকে কিছুই জানায়নি কর্তৃপক্ষ। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ। সেখানে সত্যিই যদি সরকারি মালামাল চুরির ঘটনায় জড়িত সন্দেহে কাউকে চিহ্নিত করা হয় তাহলে তাকে শুধু বহিষ্কারই নয় পুলিশ জিজ্ঞাসাবাদে থাকার কথা।

উল্লেখ্য, বার্ষিক উৎপাদনে কয়েক বছর ধরে লোকসানের মুখে পড়াই গত আখমাড়াই মৌসুমে সারা দেশে বন্ধ হওয়া ৯টি মিলের মধ্যে কুষ্টিয়া চিনিকলও রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!