1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

আফ্রিকার প্রভাবশালী ধর্মপ্রচারক জশুয়া মারা গেছেন

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | রবিবার, ৬ জুন, ২০২১
  • ৩৯ বার পঠিত

আফ্রিকার অত্যন্ত প্রভাবশালী ধর্মপ্রচারক টিবি জশুয়া আর নেই। ৫৭ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন নাইজেরিয়ার এই যাজক।

খবরটি নিশ্চিত করা হয় তার পাঁচ মিলিয়ন অনুসারী সমৃদ্ধ ফেসবুক পেজ থেকে। লেখা হয়, ‘ঈশ্বর তার ভৃত্যকে নিয়ে গেছেন।’

শনিবার মৃত্যু হয় জশুয়ার। তবে তার মৃত্যুর কারণ জানানো হয়নি। তার হাজার অনুসারীর মধ্যে রয়েছেন আফ্রিকার শীর্ষস্থানীয় রাজনীতিবিদরাও। তবে তার ধর্মযাপন নিয়ে বিতর্ক রয়েছে।

জশুয়া ছিলেন চার্চ অব অল নেশন্স (স্কোয়ান), সিনাগগের নেতা ও প্রতিষ্ঠাতা। নাইজেরিয়ার লাগোসে অবস্থিত এই চার্চ থেকে পরিচালনা করা হয় ইমান্যুয়েল টেলিভিশন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!