1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

কৃতিত্বপূণ কাজের পুরস্কার পেলেন সৈয়দপুরের ট্রাফিক সার্জেন্ট আশরাফ

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৬৮ বার পঠিত

নীলফামারী জেলার সৈয়দপুরে গত ২০২১মে মাসে যানজট নিরসন ও ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ এবং সংশ্লিষ্ট আইনের অধিক প্রসিকিউশন প্রদান করায় নীলফামারী জেলা পুলিশের পক্ষ থেকে সৈয়দপুরে কর্মরত ট্রাফিক সার্জেন্ট মো. আশরাফ কুরাইশীকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। নীলফামারী জেলার মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান ট্রাফিক সার্জেন্ট আশরাফ কুরাইশীর হাতে ওই বিশেষ পুরস্কারের অর্থ তুলে দেন।

নীলফামারী জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে গত সোমবার ৭ জুন ওই সভার আয়োজন করা হয়। এতে নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. সাইফুল ইসলাম, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোআর আলম, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার মুহম্মদ মনিরুজ্জামান, সহকারী পুলিশ সুপার মো. আফজালুল ইসলামসহ নীলফামারী কোর্টসহ অন্যান্য থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত বছর আশরাফ কুরাইশি কর্তব্যরত অবস্হায় একজন মোটসাইকেল আরোহীর ছিনতাই করা টাকা উদ্ধার এবং অপরাধীকে আটক করেছেন,
প্রসঙ্গত, ট্রাফিক সার্জেন্ট মো. আশরাফ কুরাইশী গেল ২০১৭ সালের ৮ নভেম্বর ট্রাফিক সার্জেন্ট হিসেবে নীলফামারী সদর ট্রাফিক পুলিশে যোগদান করেন। পরবর্তীতে তিনি গত ২০১৮ সালের ৪ ডিসেম্বর থেকে সদর ট্রাফিক পুলিশের আওতায় সৈয়দপুরে ট্রাফিক সার্জেন্ট হিসেবে তাঁর ওপর অর্পিত দায়িত্ব-কর্তব্য অত্যন্ত ন্যায়-নিষ্ঠার সঙ্গে যথাযথভাবে পালন করে আসছেন। এর আগেও তিনি তাঁর দায়িত্বকর্তব্য পালনের অগ্রণী ভূমিকা রাখায় পুরস্কৃত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!