1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

আসামে মোদির সভার আগে বিপুল অস্ত্র উদ্ধার

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৬৪ বার পঠিত

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনী জনসভার আগে আসামে বিপুল অস্ত্র উদ্ধার হয়েছে।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, এ ঘটনার পর রাজ্যটিতে নিরাপত্তা বাড়ানো হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। মোদির সফর চলাকালীন যাতে কোনও রকম নাশকতার ঘটনা না ঘটে সে দিকে নজর রাখছে প্রশাসন।

খবরে বলা হয়, ১ এপ্রিল আসামের কোকরাঝাড়ে জনসভা করবেন নরেন্দ্র মোদি। তার আগে ওই এলাকায় তল্লাশি অভিযান চালাচ্ছিল পুলিশ। সেখানে গোঁসাইগঞ্জ এলাকা থেকে উদ্ধার হয় এই বিপুল পরিমাণ অস্ত্র।

আসাম পুলিশের সিনিয়র কর্মকর্তা এল আর বিষ্ণোই বলেন, তল্লাশি অভিযান চলাকালীন আমরা তিনটি এ কে ৫৬ রাইফেল, সেগুলোর ম্যাগাজিন ও ১৫৭ রাউন্ড বুলেট উদ্ধার করেছি। এখনও তল্লাশি চলছে।

বিষ্ণু আরও বলেন, ১ এপ্রিল কোকরাঝাড়ে প্রধানমন্ত্রীর আসার কথা। সে জন্য পুরো জেলাতেই নিরাপত্তা বাড়ানো হয়েছে। জঙ্গলের মধ্যে কোনো বড় নাশকতার ছক কষা হয়েছিল।

পশ্চিমবঙ্গের সঙ্গে সঙ্গে আসামেও শুরু হয়েছে বিধানসভা নির্বাচন। ইতিমধ্যে সেখানে প্রথম দফার ভোটগ্রহণ শেষ হয়েছে।

পশ্চিমবঙ্গের মতো আসামেও একাধিক জনসভা করছেন মোদি। তার মধ্যেই এই অস্ত্র উদ্ধারের ঘটনায় আরও তৎপরতা বাড়িয়েছে পুলিশ

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!