1. admin@theinventbd.com : admin :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:২২ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনায় একদিনে আরো ২৫৮ মৃত্যু, শনাক্ত ১৪৯২৫ করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী সৈয়দপুরে বিধিনিষেধ না মানায় ১০ জনের ২৩ হাজার টাকা জরিমানা ও চোলাই মদসহ আটক যুবকের ৩ মাসের কারাদণ্ড সৈয়দপুর ব্যস্ততম বাজারের সড়কে ময়লার ভাগার॥ দুর্গন্ধে অতিষ্ট এলাকাবাসী ও পথচারী সৈয়দপুরে ধসে পড়ল সরকারী নির্মাণাধীন ভবন জলঢাকায় ক্যান্সার আক্রান্ত শিক্ষক মাধবকে শিক্ষক সংঘের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান জলঢাকায় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষরোপণ করোনায় একদিনে সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, ১৫১৯২ শনাক্ত সৈয়দপুরে ভুয়া কেসস্লিপসহ মাইক্রোবাস আটক করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১

টেলিগ্রামের গ্রুপ কনফারেন্সে যেসব সুবিধা

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৩২ বার পঠিত

একসঙ্গে ৩০ জনকে নিয়ে ভিডিও চ্যাটের ফিচার আপডেট করেছে টেলিগ্রাম। স্মার্টফোন, ট্যাবলেট বা ডেস্কটপে এভাবে কনফারেন্স আয়োজন করা যাবে।

টেলিগ্রাম তাদের আইওএস, অ্যান্ড্রয়েড এবং ডেস্কটপ অ্যাপের লেটেস্ট ভার্সনে গ্রুপ ভিডিও কলিং ফিচার যুক্ত করছে। গ্রুপ ভিডিও কলগুলো ভয়েস চ্যাটে যোগ হওয়া প্রথম ৩০ জনের মধ্যে সীমাবদ্ধ থাকবে।

অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীরা সেই সব গ্রুপে ভিডিও কল শুরু করতে পারবেন যে সব গ্রুপে তারা অ্যাডমিন। আওএস ব্যবহারকারীদের জন্য গ্রুপ প্রোফাইলে আরও একটি বাটন দেওয়া আছে -‘ভয়েস চ্যাট’। আছে অ্যানিমেটেড ব্যাকগ্রাউন্ড, কাস্টমাইজড থার্ড পার্টি স্টিকার ইমপোর্ট, আর একটি অন্য মেনু বাটন।

অ্যানিমেটেড ব্যাকগ্রাউন্ড ফিচারটির সাহায্যে ব্যবহারকারী কোনো মেসেজ পাঠানো বা রিসিভ করার সময় ব্যাকগ্রাউন্ডের রঙ বা প্যাটার্ন পরিবর্তন হবে।

ব্যবহারকারীদের কাছে অপশন থাকছে স্ক্রিনে কারও ভিডিও ফিড পিন করে রাখার, যাতে কলে নতুন কেউ যুক্ত হলেও সেটি প্রথম ও সেন্টারে থাকে। নতুন ফিচারের সাহায্যে এবার টেলিগ্রাম ব্যবহারকারীরা নিজেদের স্ক্রিনও শেয়ার করতে পারবেন।

টেলিগ্রাম জানিয়েছে , গ্ৰুপ ভিডিও কল ফিচারে অংশগ্রহণকারীর সংখ্যা বাড়ানো হবে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!