1. admin@theinventbd.com : admin :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:৫৮ অপরাহ্ন
সর্বশেষ

‘কারণ ছাড়া’ বের হয়ে রাজধানীতে আটক দেড় শতাধিক

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৩৫ বার পঠিত
ছবি: ফোকাস বাংলা
‘প্রয়োজন ছাড়া’ কঠোর বিধিনিষেধ না মেনে রাস্তায় বের হওয়ায় রাজধানীর বিভিন্ন এলাকা থেকে দেড় শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর নাগাদ মিরপুর, তেজগাঁও, মোহাম্মদপুর, হাতিরঝিল এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, বাইরে বের হওয়ায় যাদের আটক করা হয়েছে, তারা কোনো যৌক্তিক কারণ দেখাতে পারেননি।

পুলিশের তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপকমিশনার মৃত্যুঞ্জয় দে সজল জানান, তেজগাঁও থানায় ৩০ জন, তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ৮ জন, মোহাম্মদপুর থানায় ২৬ জন, আদাবর থানায় ১৮ জন, শেরেবাংলা নগর থানায় ৪৩ জন ও হাতিরঝিল থানায় ৪২ জনকে আটক করা হয়।

পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহাতাবউদ্দিন বলেন, অনেকে না মেনে রাস্তায় বের হন। তাদের কেউ জানান, লকডাউন কেমন হয়, তা দেখতে বের হয়েছেন। কেউ বলেন, তারা লকডাউনের কথা জানেন না।

তিনি বলেন, যাদের আটক করা হয়েছে, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যৌক্তিক কারণ না পেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের সাজা দেওয়া হবে।

দুপুরে দারুস সালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ বলেন, ‘এই পর্যন্ত ৩৬টি মামলা হয়েছে এবং জরিমানা আদায় হয়েছে ৯৯ হাজার টাকা।’

মহানগর পুলিশের উত্তরা বিভাগের বিভিন্ন এলাকায় ৪১ জনকে গ্রেপ্তার করার কথা জানিয়েছেন উপ-কমিশনার সাইফুল ইসলাম।

করোনাভাইরাস (কভিড-১৯) সংক্রমণের বিস্তার রোধে সর্বাত্মক লকডাউনের আদলে দেওয়া ২১ দফা বিধিনিষেধ বাস্তবায়নে বৃহস্পতিবার সকাল থেকেই রাজধানীতে নেমেছে ভ্রাম্যমাণ আদালত।

পুলিশ-র‌্যাবের পাশাপাশি সেনাবাহিনী এবং বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির সদস্যরাও রাজধানীতে টহল দিচ্ছেন। কোথাও কোথাও চেকপোস্ট বসিয়ে তারা চলাচল নিয়ন্ত্রণ করছেন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!