1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন জলঢাকায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

কঠোর লকডাউন: তৃতীয় দিনে নীলফামারীতে বিধিনিষেধ অমান্য করায় ১১৭টি মামলা

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৬৭ বার পঠিত

সারাদেশের মতো নীলফামারীতেও তৃতীয় দিনেরও কঠোর লকডাউন অব্যাহত রয়েছে। শনিবার ৩ জুলাই সন্ধ্যায় জেলা প্রশাসনের মিডিয়াসেল সেন্টারের দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) জাহাঙ্গীর হোসাইন। তিনি জানান, কঠোর বিধিনিষেধে আইন অমান্য করে অযথা ঘুরে বেরানো, মাস্ক ব্যবহার না করা এবং স্বাস্থ্য বিধি না মানায় জেলার জুড়ে ১১টি ভ্রাম্যমাণ আদালতের টিম অভিযান পরিচালনা করেন। এতে সকাল থেকে বিকাল পর্যন্ত ১১৭টি মামলায় ১ লাখ ৫ হাজার ৭০০ টাকার জরিমানা আদায় করা হয়েছে। পাশাপাশি ১৯ জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
কঠোর লকডাউনে তৃতীয় দিনে সকাল থেকে জেলা জুড়ে গুরুত্বপূর্ণ বিভিন্ন পয়েন্টে সেনাবাহিনী, বিজিবি পুলিশ, র‌্যাব টহল অব্যাহত রেখেছে।
জেলা প্রশাসক কার্যালয়ের সূত্র মতে, ভ্রাম্যমান আদালতের অভিযানে জেলা সদর উপজেলায় ৯ মামলায় ৩৩ হাজার ৫০, ডোমার উপজেলায় ৬ মামলা ২হাজার ৬০০, ডিমলায় ৯ মামলায় ৫ হাজার ৩০০, জলঢাকায় ১৫ মামলায় ১৪ হাজার ৩০০, কিশোরীগঞ্জ উপজেলায় ২৭ মামলায় ১৪ হাজার ২৫০ টাকা জরিমানা আদায় করা হয়। এর সাথে সৈয়দপুর উপজেলায় ৫১টি মামলায় ৩৬ হাজার ২০০ টাকা জরিমানা ও ১৯জনকে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী জানান, সেনাবাহিনী, পুলিশ, বিজিবি,র‌্যাব ও আনসার জেলা ও উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করছেন। জেলার সবখানে দায়িত্ব পালনের পাশাপাশি সচেতনতা সৃষ্টি এবং মাস্ক বিতরণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!