1. admin@theinventbd.com : admin :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১ সৈয়দপুরে ৬ মামলা ২০ হাজার জরিমানা ও একজনের জেল অক্সিজেন সেবা নিয়ে করোনা রোগীদের পাশে কিশোরগঞ্জে সিসি ক্যামেরায় গরু চোর শনাক্ত-৪ ঘন্টায় উদ্ধার জলঢাকায় কোরবানির গোস্ত নিয়ে দুস্তদের দুয়ারে দুয়ারে গেলেন ইউএনও মাহবুব হাসান আরও ১৯৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি ১৯ হাজার ছাড়াল লকডাইন অমান্য করে সৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে পেটানোর মামলায় ব্যবসায়ীর দুই পুত্র আটক কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঘরে প্রথম ঈদ সৈয়দপুরে বিধিনিষেধ অমান্য করায় ২১মামলা ১ জনের ৭দিনের জেল নীলফামারীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন এক হাজার পরিবার

নারায়ণগঞ্জে করোনায় নারীর মৃত্যু, আক্রান্ত ৯৫

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৪০ বার পঠিত

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও এক নারীর মৃত্যু হয়েছে। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২২৪ জন মৃত্যুবরণ করেছেন।

মৃত নারী (৫৫) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা।

এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৯৫ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৪ হাজার ৩৪০ জন।

রবিবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়।

নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৪১ জন, সদরে ৩০ জন, বন্দরে ৭ জন, আড়াইহাজারে ৩ জন, সোনারগাঁয়ে ১ ও রূপগঞ্জে ১৩ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১৫ জন ও আক্রান্ত ৫ হাজার ৪২২ জন।

অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত ২ হাজার ৯২৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৯৮৩ ও মারা গেছেন ৯ জন।

এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৯৫০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৩৯৮ জন ও মারা গেছেন ৩৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৬২ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ১৮ হাজার ৯২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪০৩ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৩ হাজার ৩৩৯ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫ হাজার ৪৩ জন, সদর উপজেলার ২ হাজার ৭৩৪ জন, রূপগঞ্জের ২ হাজার ৫৩১ জন, আড়াইহাজারের ৯১০ জন, বন্দরের ৮৭৪ ও সোনারগাঁয়ের ১ হাজার ২৪৭ জন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!