1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

চার দিন পর ব্যাংক খুলেছে, গ্রাহকের দীর্ঘ লাইন

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৮১ বার পঠিত
ব্যাংকের সামনে দীর্ঘ লাইন
চলমান করোনার কঠোর বিধিনিষেধের মাঝে চার দিন বন্ধ থাকার পর সীমিত সময়ের জন্য খুলেছে ব্যাংক। সকালে রাজধানীর প্রতিটি ব্যাংকের সামনে গ্রাহকদের দীর্ঘ লাইন দেখা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, টাকা উত্তোলন ও প্রয়োজনীয় কাজ সারতে অনেকটা গাদাগাদি করে লাইনে দাঁড়িয়েছেন সেবা গ্রাহিতারা। গ্রাহকের দীর্ঘ সারি ফুটপাথ পেরিয়ে পাকা সড়কে গিয়ে ঠেকেছে।

অনেকে দাঁড়িয়ে আছেন আরেকজনের গা ঘেঁষে। মানা হচ্ছে না করোনার স্বাস্থ্যবিধি। অনেককেই দেখা যায় মাস্ক পরেননি।

কোথাও কোথাও পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের।

করোনার বিস্তার রোধে গত ১ জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত কঠোর বিধিনিষেধ জারি করেছে সরকার।

এর মাঝে ১ জুলাই ছিল ব্যাংক হলিডে, পরের দুদিন ছিল সাপ্তাহিক বন্ধ।

কেন্দ্রীয় ব্যাংকের সিদ্ধান্ত অনুযায়ী, আজ সকাল ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত ব্যাংকে লেনদেন করা যাবে। আর লেনদেন-পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম শেষ করার জন্য ব্যাংক খোলা থাকবে বিকেল ৩টা পর্যন্ত।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!