1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:০২ অপরাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ফেন্সিডিল সহ গ্রেফতার- ২ পলাতক-১’জন মোটরসাইকেল জব্দ সৈয়দপুরে জীবিত স্বামীকে মৃত দেখিয়ে ১৭ বছর থেকে বিধবা ভাতা উত্তোলন, সমাজসেবা কর্তৃপক্ষ নির্বিকার ঝিকরগাছায় আর্সেনিক ঝুঁকি নিরসন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত জলঢাকায় ১১ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে ১০৯টি বাইসাইকেল বিতরণ জলঢাকায় যানজটে জনদুর্ভোগ বেড়েই চলছে : নিরসনের দাবি পৌরবাসির বেনাপোলে গৃহহীনদের ঘর নিয়ে ভুমি অফিসের সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ। ঝিকরগাছায় সাপের কামড়ে ১ গৃহবধূর মৃত্যু বেনাপোলে র‍্যাবের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ সৈয়দপুরে সাহিত্য আসরের ৪থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

হিলি চেকপোস্ট দিয়ে সপ্তাহে তিন দিন দেশে ফেরা যাবে

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৬২ বার পঠিত

চিকিৎসা নিতে গিয়ে ভারতে আটকেপড়া বাংলাদেশি পাসপোর্ট যাত্র্রীরা আজ থেকে সপ্তাহে তিন দিন অনুমতি সাপেক্ষে দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত থেকে দেশে ফিরতে পারবেন।

তবে সপ্তাহের সাত দিনই বিশেষ অনুমতি প্রাপ্ত ব্যক্তিরা বাংলাদেশ থেকে ভারতে যেতে পারবেন।

রবিবার রাতে এ সংক্রান্ত নির্দেশনা হিলি ইমিগ্রেশন চেকপোস্টে এসে পৌঁছায়। আজ সোমবার থেকে এই নির্দেশনা কার্যকর হয়েছে।

হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ওসি সেকেন্দার আলী বলেন, ভারতে আটকেপড়া যাত্রীদের দেশে ফিরিয়ে নিতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক গত ১৯ মে থেকে হিলি ইমিগ্রেশন চেকপোস্টের কার্যক্রম শুরু হয়।

এর ফলে এই পথ দিয়ে সপ্তাহে সাতদিনই ভারত থেকে আটকে পড়া বাংলাদেশি পাসপোর্ট যাত্রীরা দেশে ফিরতে পারতেন।

সম্প্রতি একটি নতুন নির্দেশনা আমরা পেয়েছি তাতে করে ভারতে আটকেপড়া যাত্রীদের দেশে ফিরিয়ে নিতে এখন থেকে সপ্তাহে তিন দিন হিলি ইমিগ্রেশন চেকপোস্টের কার্যক্রম খোলা থাকবে।

সপ্তাহের রবি, মঙ্গল, বৃহস্পতিবার এইতিন দিন ইমিগ্রেশন চেকপোস্টের কার্যক্রম খোলা থাকবে। এই তিন দিন ভারতে আটকে পড়া বাংলাদেশি পাসপোর্ট যাত্রীরা ভারতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের অনাপত্তিপত্র ও করোনা নেগেটিভ সনদ নিয়ে দেশে ফিরতে পারবেন। বাকি তিন দিন ইমিগ্রেশন চেকপোস্টের কার্যক্রম বন্ধ থাকবে। সে মোতাবেক আজ সোমবার সকাল থেকে হিলি ইমিগ্রেশন চেকপোস্টের কার্যক্রম বন্ধ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!