1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

এক দিনে ১৬৪ মৃত্যু ও ৯৯৬৪ শনাক্তের রেকর্ড

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৫৭ বার পঠিত

করোনাভাইরাসে মৃত্যু ও শনাক্তের নতুন রেকর্ড দেখল দেশ। গত ২৪ ঘণ্টায় ১৬৪ জনের মৃত্যু হয়েছে। শনাক্ত হয়েছে ৯৯৬৪ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সোমবার এক বুলেটিনে জানায়, গত ২৪ ঘণ্টায় ৩৪০২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে রোগী শনাক্ত হয় ৯৯৬৪। শনাক্তের হার ২৯.৩০।

দেশে এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা পৌঁছেছে ৯ লাখ ৫৪ হাজার ৮৮১ জনে। আর তাদের মধ্যে মৃত্যু হয়েছে মোট ১৫ হাজার ২২৯ জনের।

সোমবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় অ্যান্টিজেন ও আরটি-পিসিআর পদ্ধতিতে ৩৪ হাজার দুইটি নমুনা পরীক্ষা করে আরও নয় হাজার ৯৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৯ দশমিক ৩০ শতাংশ। এর আগে, গতকাল শনাক্তের হার ছিল ২৮ দশমিক ৯৯ শতাংশ ও গত পরশু ছিল ২৭ দশমিক ৩৯ শতাংশ।   গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন পাঁচ হাজার ১৮৫ জন। মোট সুস্থ হয়েছেন ৮ লাখ ৩৯ হাজার ৮২ জন।   আজ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৬৪ জনের মধ্যে ১০৯ জন পুরুষ ও ৫৫ জন নারী। বয়সভিত্তিক বিশ্লেষণে তাদের মধ্যে চার জনের বয়স ২১-৩০ বছরের মধ্যে, ১২ জনের বয়স ৩১-৪০ বছরের মধ্যে, ১৮ জনের বয়স ৪১-৫০ বছরের মধ্যে, ৪৭ জনের বয়স ৫১-৬০ বছরের মধ্যে ও ষাটোর্ধ্ব ৮৩ জন।   গত একদিনে সর্বোচ্চ ৫৫ জনের মৃত্যু হয়েছে খুলনা বিভাগে। এর পর ঢাকা বিভাগে দ্বিতীয় সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু হয়েছে। ময়মনসিংহ বিভাগে এদিন সবচেয়ে কম দুই জনের মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!