1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন

ডোমারে চেয়ারম্যান ছেলের ওপর হামলা॥ ইউপি সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥
  • প্রকাশকাল | বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৩৫ বার পঠিত

ইউপি চেয়ারম্যানের ছেলে মমিনুর রহমানকে(৩৬) আটক করে মারটিপ করার মামলায় নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবু সালাম(৪৫) গ্রেফতার হয়েছে। গতকাল মঙ্গলবার(৬ এপ্রিল/২০২১) রাতে গ্রেফতারের পর আজ বুধবার(৭ এপ্রিল) ডোমার থানা পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করে।
জোড়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসানের বড় ছেলে মিজানুর রহমান তার ছোট ভাইর ওপর হামলা চালিয়ে মারপিট করার অভিযোগ এনে এই মামলাটি দায়ের করে। আহত মমিনুর রহমান ডোমার উপজেলা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে।
মামলা সুত্রে জানা গেছে, পূর্ব শক্রতার জেরে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়নের নাউয়ারহাট হতে বাড়ি ফেরার পথে জোড়াবাড়ি ইউনিয়নের আফজাল চৌকিদার মোড়ে মমিনুল রহমানের পথরোধ করে হামলা করে ইউপি সদস্য আবু সালামসহ তিনজন। এসময় তাকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। এলাকাবাসী মমিনুলকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, ইউপি সদস্যের বিরুদ্ধে হামলার মামলা পেয়ে, তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমেজেলা কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!