1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

ডিমলায় প্রতিপক্ষের হামলায় মৃত্যু গ্রেফতার-২

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৭১ বার পঠিত

নীলফামারীর ডিমলা উপজেলায় প্রতিপক্ষের হামলায় হরিপদ রায়(৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বাবুরহাট ডাঙ্গাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। হরিপদ সেখানকার আন্ধারু বর্মণের ছেলে।
এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ৯ জুলাই বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
স্থানীয়রা জানান, জমি নিয়ে বিরোধ চলে আসছিলো হরিপদ রায়ের সাথে প্রতিবেশী মোজাই মিয়ার। এরই জের ধরে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় হরিপদ তার জমির আইল কাটতে গেলে প্রতিবেশী মোজাই মিয়ার সাথে কথা কাটাকাটি এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষ মোজাই মিয়ার হামলায় গুরুত্বর আহত হলে হরিপদ রায়কে হাসপাতালে নেয়া হয় এবং হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
নিহতের স্ত্রী লক্ষীবালা জানান, আমার স্বামীকে মারধোর করার পর ভাড়াটিয়া বাহিনী নিয়ে এসে বাড়িতে হামলা এবং লুটপাট চালায়। আমি হত্যাকান্ডের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।
ডিমলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম বলেন, তাদের মধ্যে জমি নিয়ে অনেকদিন থেকে বিরোধ চলে আসছিলো। মিমাংসার জন্য বসা হয়েছিলো এবং তাদের জমি মাপাও হয়েছিলো, কিন্তু কেউ ছাড় দিতে রাজি নন। আবারও মিমাংসার জন্য ঈদের পর বসার সিদ্ধান্ত ছিলো কিন্তু আজ খবর পাওয়া গেলো হামলায় হরিপদ মারা গেছে।
এদিকে ঘটনার পর অভিযান চালিয়ে রাতে মজাই মাহমুদের মেয়ে মারুফা বেগম(২৩) ও ভাটিয়াপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে হাবিবুর রহমান(৩৫) দুইজনকে গ্রেফতার করে পলিশ।
ডিমলা থানার পরিদর্শক(তদন্ত) বিশ্বদেব রায় জানান, আজ শুক্রবার ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রীর দায়ের করা মামলায় গেস্খফতারদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!