1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:০২ অপরাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ফেন্সিডিল সহ গ্রেফতার- ২ পলাতক-১’জন মোটরসাইকেল জব্দ সৈয়দপুরে জীবিত স্বামীকে মৃত দেখিয়ে ১৭ বছর থেকে বিধবা ভাতা উত্তোলন, সমাজসেবা কর্তৃপক্ষ নির্বিকার ঝিকরগাছায় আর্সেনিক ঝুঁকি নিরসন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত জলঢাকায় ১১ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে ১০৯টি বাইসাইকেল বিতরণ জলঢাকায় যানজটে জনদুর্ভোগ বেড়েই চলছে : নিরসনের দাবি পৌরবাসির বেনাপোলে গৃহহীনদের ঘর নিয়ে ভুমি অফিসের সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ। ঝিকরগাছায় সাপের কামড়ে ১ গৃহবধূর মৃত্যু বেনাপোলে র‍্যাবের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ সৈয়দপুরে সাহিত্য আসরের ৪থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নীলফামারীতে আরও একজনের মৃত্যু॥ আক্রান্ত ৬২ জন

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৫৭ বার পঠিত
ঊর্ধ্বমুখী করোনা সংক্রমনে গত ২৪ ঘন্টায় নীলফামারীতে আরও ১ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি নতুন করে ৬২ জন করোনায় আক্রান্ত হয়েছে।
 শুক্রবার ৯ জুলাই সকাল ১০টায় সিভিল সার্জন ডাঃ সার্জন ডা. জাহাঙ্গীর কবির বিষয়টি নিশ্চিত করে জানান, নীলফামারীর ডিমলা উপজেলার রামডাঙ্গা গ্রামের স্থায়ী বাসিন্দা মতিয়ার রহমান(৮০) সৈয়দপুর উপজেলার নিমবাগান মহল্লায় তার ছেলের বাড়িতে বেড়াতে গিয়ে করোনায় উপসর্গ নিয়ে ৬ জুলাই সৈয়দপুর হাসপাতালে ভর্তি হন। ৭ জুলাই নমুনা টেষ্টে তার পজেটিভ আসে। গতকাল বৃহ¯পতিবার(৮ জুলাই) রাত সারে ১০টার দিকে তিনি সৈয়দপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ।
করোনাভাইরাসের সংক্রমণ কমাতে সারা দেশের ন্যায় নীলফামারীতেও চলছে কঠোর লকডাউন। ১৪ দিনের লকডাউনের ৯ দিন অতিবাহিত হলেও এখানে সংক্রমণ কমেনি, বরং বেড়েছে। শিশু থেকে বয়স্ক কেউ এর হাত থেকে রক্ষা পাচ্ছে না। ৩০ জুন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত রোগী ছিল ১৬৭ জন ও মৃত্যুর সংখ্যা ছিল ৩৫ জন। আজ শুক্রবার পর্যন্ত করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে ৪৪২ জন ও মৃত্যু বরন করেছে আরও ৫ জন। করোনার নমুনা পরীায়ও অনীহা রয়েছে এলাকাবাসীর মধ্যে।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের সূত্র মতে, করোনায় এখন পর্যন্ত জেলায় ৪০ জনের মৃত্যু হলো। এর মধ্যে চলতি জুলাই মাসে ৫জন মৃত্যুবরন কনে। এ ছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে দুই বছরের এক শিশু সহ ৬২ জন করোনায় আক্রান্ত হয়েছে। ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা করা হয়েছিল ১৭৯ জনের। সংক্রমনের গড় হার ৩৪.০৭। সুস্থ্য হয়েছে ৩৮ জন।
বর্তমানে জেলায় ৪৪২ জন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। এরমধ্যে জেলার জেনারেল হাসপাতালে ৩৬ জন, সৈয়দপুর উপজেলা হাসপাতালে ৬ জন, ডোমার উপজেলা হাসপাতালে ২ জন, হোম কোয়ারাইটেনে রয়েছে ৩৭৯ জন ও রংপুর মেডিকেলে স্থানান্তরিত করা হয় ১৯ জনকে। এ পর্যন্ত জেলায় মৃত্যু বরন করেছে ৪০ জন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!