1. admin@theinventbd.com : admin :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১:৩১ অপরাহ্ন
সর্বশেষ
করোনায় একদিনে আরো ২৫৮ মৃত্যু, শনাক্ত ১৪৯২৫ করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী সৈয়দপুরে বিধিনিষেধ না মানায় ১০ জনের ২৩ হাজার টাকা জরিমানা ও চোলাই মদসহ আটক যুবকের ৩ মাসের কারাদণ্ড সৈয়দপুর ব্যস্ততম বাজারের সড়কে ময়লার ভাগার॥ দুর্গন্ধে অতিষ্ট এলাকাবাসী ও পথচারী সৈয়দপুরে ধসে পড়ল সরকারী নির্মাণাধীন ভবন জলঢাকায় ক্যান্সার আক্রান্ত শিক্ষক মাধবকে শিক্ষক সংঘের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান জলঢাকায় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষরোপণ করোনায় একদিনে সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, ১৫১৯২ শনাক্ত সৈয়দপুরে ভুয়া কেসস্লিপসহ মাইক্রোবাস আটক করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১

জলঢাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওসি মতবিনিময়

আবেদ আলী স্টাফ রিপোর্টার জলঢাকা
  • প্রকাশকাল | মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৬৩ বার পঠিত
নীলফামারীর জলঢাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও চলমান করোনা ভাইরাসের সচেতনতা বিষয়ে মতবিনিময় করেছে সদ্য যোগদানকৃত থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবীর।
সম্প্রতি উপজেলার ধর্মপাল ইউনিয়নের খেরকেটি বাজারে টোল আদায়কে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মামলা পাল্টা মামলায় সেখানে চরম উত্তেজনা বিরাজ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে মঙ্গলবার দুপুরে খেরকাটি বাজার ক্লিনিক প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় দেশে করোনা মহামারিতে সরকারের জারিকৃত নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে ওসি ফিরোজ কবীর বলেন, আমি নতুন দোগদান করেছি সঠিক তথ্যদিয়ে পুলিশকে সহযোগীতা করুণ।
কেউ সরকারি বিধিনিষেধ অমান্য করে অপরাধের সাথে জড়িত থাকলে ছাড় দেওয়া হবেনা। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, থানার তদন্ত অফিসার  ফজলুর রহমান, মীরগঞ্জহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম, ধর্মপাল ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান, সাবেক চেয়ারম্যান  মোশারফ হোসেন, সাবেক তওসিলদার আব্দুর রউফ ও ইউনিয়ন যুবলীগ সভাপতি দেলোয়ার  হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!