1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

জলঢাকায় আপেল সভাপতি ও মিস্টারকে সম্পাদক করে নেকবক্ত মাঠের কমিটি গঠন

আনোয়ার হোসেন জলঢাকা প্রতিনিধি
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৮৩ বার পঠিত
নীলফামারীর জলঢাকা উপজেলায় নেকবক্ত হাইস্কুল মাঠ সংরক্ষণের জন্য আতাউল বারী আপেল সভাপতি ও মিস্টার আলীকে সাধারণ সম্পাদক করে পুর্নাঙ্গ   কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের নেকবক্ত সরকারী প্রাথমিক বিদ্যালয় হলরুমে  কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাবেক ইউপি সদস্য রেলিমুর রহমান বাবুলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসমাইল, স্যালেনুর রহমান,শফিকুল ইসলাম সহ নেকবক্ত ন্যাশনাল ক্রীড়া সংঘের সকল খেলোয়াড়বৃন্দ। এসময় ডাউয়াবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান রোকনুজ্জামান খোকনকে প্রধান উপদেষ্টা করে  উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টা      মন্ডলীর অন্য সদস্যরা হলেন  বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসমাইল হোসেন, রেলিমুর রহমান বাবুল, জাহাঙ্গীর চৌধুরী, এনামুল হক লেবু সহ প্রমুখ।
নেকবক্ত খেলার মাঠ পরিচালনার পুনার্ঙ্গ কমিটির হলো –  সভাপতি আতাউল বারী আপেল, সহ সভাপতি সিরাজুল ইসলাম বাউ, সাধারণ সম্পাদক  মিষ্টার আলী, কোষাধ্যক্ষ ফিরোজ আলম সরকার, সাংগঠনিক সম্পাদক স্বাধীন রানা, প্রচার সম্পাদক মোঃ জুনায়েদ হোসেন সৌরভ চৌধুরী, দপ্তর সম্পাদক মামুন, ক্রিড়া সম্পাদক শরীফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক সহ ৭১ সদস্য বিশিষ্ট।
প্রধান উপদেষ্টা ডাউয়াবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান রোকনুজ্জামান খোকন বলেন ডাউয়াবাড়ী ইউনিয়নে একটি মাত্র খেলার মাঠ আছে।দেশের শিক্ষা ব্যবস্থার পাশাপাশি তরুণ প্রজন্মকে মাদক মুক্ত,সন্রাস ও নেশা থেকে দুরে রাখার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। তাই নেকবক্ত হাইস্কুল মাঠকে সংরক্ষণের জন্য সকলের দ্বায়িত্ব ও কর্তব্য। ইতিমধ্যে মাঠটির উন্নয়ন সহ খেলোয়াড়দের উন্নয়নের জন্য ক্যাম্পিং সহ খেলার প্রয়োজনীয় জিনিস গুলো বিতরণ করেছি।
নেকবক্ত হাইস্কুল মাঠের নব নির্বাচিত  সভাপতি আপেল  বলেন, নেকবক্ত ন্যাশনাল ক্রিড়া সংঘের হারানো ঐতিহ্য ফিরে আনতে আমরা বদ্ধপরিকর। যুবসমাজকে মাদকমুক্ত রাখতে, খেলোয়াড়দের ও মাঠের উন্নয়নে আমি নিবেদিত প্রান। এজন্য ইউনিয়নবাসীর সহযোগিতা চাই।
 রেলিমুর রহমান বাবুল সবসময় খেলোয়াড়দের সাথে থাকার অঙ্গিকার করে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!