1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ফেন্সিডিল সহ গ্রেফতার- ২ পলাতক-১’জন মোটরসাইকেল জব্দ সৈয়দপুরে জীবিত স্বামীকে মৃত দেখিয়ে ১৭ বছর থেকে বিধবা ভাতা উত্তোলন, সমাজসেবা কর্তৃপক্ষ নির্বিকার ঝিকরগাছায় আর্সেনিক ঝুঁকি নিরসন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত জলঢাকায় ১১ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে ১০৯টি বাইসাইকেল বিতরণ জলঢাকায় যানজটে জনদুর্ভোগ বেড়েই চলছে : নিরসনের দাবি পৌরবাসির বেনাপোলে গৃহহীনদের ঘর নিয়ে ভুমি অফিসের সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ। ঝিকরগাছায় সাপের কামড়ে ১ গৃহবধূর মৃত্যু বেনাপোলে র‍্যাবের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ সৈয়দপুরে সাহিত্য আসরের ৪থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

জলঢাকায় কোরবানির গোস্ত নিয়ে দুস্তদের দুয়ারে দুয়ারে গেলেন ইউএনও মাহবুব হাসান

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশকাল | শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৬৪ বার পঠিত
 সবার সুখে হাসবো আমি, কাঁদবো সবার দুখে, নিজের খাবার বিলিয়ে দিবো অনাহারীর মুখে। ঠিক পল্লী কবি জসিম উদ্দিনের এ কথাগুলির সাথে মিলে গেল জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসানের কিছু কর্মকাণ্ডে।
নীলফামারীর জলঢাকায় গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের কথা চিন্তা করে তিনি গতকাল বিকেল হতে রাত ১২টা পর্যন্ত তাদের ঘরেঘরে গিয়ে প্রত্যেকের দরজার কড়া নেড়ে কোরবানির গোস্ত নিজ হাতে বিতরণ করেছেন। এসময় সাথে ছিলেন, ইউএনও-পত্নী ফারজানা সুলতানা পলি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং ইউপি সদস্য গন।
ধর্মপাল ৮ নম্বর ওয়ার্ড সবুজপাড়া আশ্রয়ণের বাসিন্দা সুরুজ্জামান জানান, হাত পা হারিয়ে রাস্তার ধারে একটি ভাঙা চালায় অনাহারে কতদিন কেটেছে তা জানা নেই। গত বছর প্রধানমন্ত্রীর উপহার ঘরের জন্য আবেদন করলে তা থেকেও অজ্ঞাত কারণে নাম বাদ পড়ে যায়। পরে বিষয়টি তিনি ইউএনওকে জানালে  সরেজমিনে অবস্থা দেখে তাকে ঘর বরাদ্দ দেন  ইউএনও। সুরুজ্জামান বলেন, ঘর পেয়ে আমি ও আমার পরিবার খুবেই খুশি  হয়েছি। আমরা নামাজে বসে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি।
এদিকে আবেগাপ্লুত হয়ে মীরগঞ্জহাট আশ্রয়ণের বাসিন্দা ইসমাইল হোসেন বলেন, আশ্রয়ণের ঘর পেয়ে এখন ঝড়-বৃষ্টিতে আমাদেরকে আর আতঙ্কে থাকতে হয় না। প্রধানমন্ত্রীর যেসব উপহার আসে তা ইউএনও স্যার নিজ হাতে আমাদের মাঝে বিতরণ করেন। ঈদের আগে নগদ টাকা ও কাপড় পেয়েছি। আজ কোরবানি গোস্ত পেলাম। এদের মধ্যে ঘর পাওয়া কিছু নতুন দম্পতি তাদের ঘরকে সাজিয়ে তুলেছেন মনের মতো করে। ইউএনও বলেন, জনস্বার্থে প্রশাসন। তাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্যই আজকের এই আয়োজন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!