1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজ কমবে-মির্জা

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৩৫ বার পঠিত

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই ও নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর ১২টা ৩৫ মিনিটে আবদুল কাদের মির্জা তার নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি লেখেন, শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজ এর সংখ্যা কমে যাবে।

কার্দের মির্জার এই পোস্টটি ভাইরাল হয়ে যায়। তবে ১২টা ৫৫ মিনিট থেকে কাদের মির্জার ওয়ালে আর ওই পোস্টটি দেখা যাচ্ছে না। কাদের মির্জার ঘনিষ্ট এক নেতা জানান, বিরূপ প্রতিক্রিয়া দেখে হয়ত তিনি পোস্টটি মুছে দিয়েছেন।

তবে কাদের মির্জার এ পোস্টের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে তার সমালোচনা হচ্ছে। কেউ কেউ ধর্মীয় অনুভূতিতে আঘাতের দায়ে বিরূপ মন্তব্যও করছেন।

কোম্পানীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল লিখেছেন, কাদের মির্জা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অনতিবিলম্বে গ্রেফতারের জোর দাবি জানাচ্ছি।

কাদের মির্জার ভাগ্নে ফখরুল ইসলাম রাহাত লিখেছেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানদের আবেগের জায়গা জাতীয় মসজিদ বায়তুল মোকাররম বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিলেন আ কা মির্জা (আবদুল কাদের মির্জা)। ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অপরাধে দ্রুত আবদুল কাদের মির্জাকে গ্রেফতার করার দাবি জানাচ্ছি।

অনেকেই আবার বলছেন, কাদের মির্জার ফেসবুক আইডি হ্যাক হয়েছে। যদিও এ ব্যাপারে কাদের মির্জার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!