1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

মাদক ব্যবসায়ীদের হামলায় সাংবাদিকের বাবা আহত

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৫২ বার পঠিত

রাজধানীর উত্তরখানের কাঁচকুড়ার আক্তারটেকে মাদক ব্যবসায়ীদের হামলায় এক সাংবাদিকের বাবা গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

আহতের নাম মো. সাইফুল ইসলাম ​(৫৫)। তিনি আজকের পত্রিকার সাংবাদিক নুরুল আমিন হাসানের বাবা।

সাংবাদিক নুরুল আমিন হাসান বলেন, আমার বাবা পেশায় ব্যবসায়ী। বৃহস্পতিবার সন্ধ্যায় ইফতার শেষ করে মাগরিবের নামাজ আদায় করতে মসজিদে যান। বাসায় ফেরার পথে চিহ্নিত মাদক ব্যবসায়ী সাদ্দাম ও সায়েদ আলী তার পথরোধ করে দাঁড়ায়। এ নিয়ে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাদ্দাম ও সায়েদ আলী তাদের সহযোগীদের নিয়ে হামলা চালায়। এতে আমার বাবা গুরুতর আহত হন। পরে আত্মীয়-স্বজন বাবাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

তিনি আরও বলেন, হামলায় আমার বাবার মাথা ও ডান হাতের আঙুল ফেটে গেছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মাদক ব্যবসায়ী সাদ্দাম ও সায়েদ আলীসহ অজ্ঞাতনামা আরও দুতিনজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, উত্তরখান থেকে আহত হয়ে সাইফুল ইসলাম নামে একজনকে হাসপাতালে আনা হয়েছে। স্থানীয় মাদক ব্যবসায়ীরা সাইফুল ইসলামকে পিটিয়ে আহত করেছে বলে তার ছেলে আমাদের জানিয়েছেন। আমরা বিষয়টি উত্তরখান থানায় অবহিত করেছি

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!