1. admin@theinventbd.com : admin :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১ সৈয়দপুরে ৬ মামলা ২০ হাজার জরিমানা ও একজনের জেল অক্সিজেন সেবা নিয়ে করোনা রোগীদের পাশে কিশোরগঞ্জে সিসি ক্যামেরায় গরু চোর শনাক্ত-৪ ঘন্টায় উদ্ধার জলঢাকায় কোরবানির গোস্ত নিয়ে দুস্তদের দুয়ারে দুয়ারে গেলেন ইউএনও মাহবুব হাসান আরও ১৯৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি ১৯ হাজার ছাড়াল লকডাইন অমান্য করে সৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে পেটানোর মামলায় ব্যবসায়ীর দুই পুত্র আটক কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঘরে প্রথম ঈদ সৈয়দপুরে বিধিনিষেধ অমান্য করায় ২১মামলা ১ জনের ৭দিনের জেল নীলফামারীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন এক হাজার পরিবার

কমলা হ্যারিসকে হত্যার হুমকি, নার্স গ্রেপ্তার

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৪৬ বার পঠিত

যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে হত্যার হুমকি দিয়ে ভিডিও প্রকাশ করায় মিয়ামির এক নার্সকে গ্রেপ্তার করেছে সেখানকার পুলিশ।

যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসকে উদ্ধৃত করে সিএনএন শনিবার জানিয়েছে, নিভিয়ান পেটিট ফেলপস নামের ওই নার্স ২০০১ সাল থেকে জ্যাকসন হেলথ সিস্টেমে চাকরি করেন। তার বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনা হয়েছে।

অভিযোগে বলা হয়েছে, ফেলপস তার কারাগারে থাকা স্বামীকে একটি ভিডিও পাঠান কিছুদিন আগে। যুক্তরাষ্ট্রে বিশেষ সফটওয়্যারের মাধ্যমে বন্দীদের পরিবার এভাবে যোগাযোগ করতে পারে। ভিডিওটিতে তিনি জো বাইডেন এবং কমলা হ্যারিসের ওপর ক্ষোভ ঝেড়ে স্বামীর সঙ্গে কথা বলেন।

এরপর ফেব্রুয়ারি থেকে কমলা হ্যারিসকে সরাসরি আক্রমণ করতে থাকেন।

হুমকির ভিডিওতে তিনি বলেন, ‘কমলা হ্যারিস, তুমি মরতে যাচ্ছে। তোমার দিন ইতিমধ্যে গোনা হয়ে গেছে। আমাকে কেউ একজন ৫৩ হাজার ডলার দিয়েছে, তোমাকে শেষ করার জন্য। আমি এটা করতে যাচ্ছি, প্রস্তুত থাক।’

তদন্তকারীরা বলছেন, একটি ছবিতে তারা ফেলপসের হাতে বন্দুকও দেখেছেন। এরপর দ্রুত গ্রেপ্তার করা হয়।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!